Menu Close
get like and follower on facebook page

আজকে আমি আপনাদের সাথে ৩টি কার্যকরী পদ্ধতি শেয়ার করব, এই ৩টি পদ্ধতি মেনে কাজ করলে, আমি ১০০% নিশ্চয়তা দিয়ে বলতে পারি যে, আপনি খুব কম সময়ে আপনার ফেসবুক পেইজে  লাইক এবং ফলোয়ার আনতে পারবেন। 

পদ্ধতিগুলো হলোঃ
১) ফেসবুক আইডিকে পেইজে রূপান্তর করা।
 
২) পেইজ মার্জ করা। 
 
৩) পেইজের মাধ্যমে বিভিন্ন বড় বড় Group গুলোতে জয়েন হওয়া, এবং পোস্ট করা।
১) ফেসবুক আইডিকে পেইজে রূপান্তর করা।
আমার মতে, বাকী ২ টি পদ্ধতি থেকে এটা বেশি কার্যকরী পদ্ধতি। এই পদ্ধতির মাধ্যমে আপনি ১ দিনেও ১০,০০০ লাইক এবং ফলোয়ার আনতে পারবেন। তার জন্য শর্ত হলো আপনি যে আইডিটিকে পেইজে রূপান্তর করবেন, সে আইডিতে ৫০০০ ফ্রেন্ড এবং ৫০০০ ফলোয়ার থাকতে হবে। তাহলে আপনি ১ দিনে পেইজে ৫০০০ লাইক এবং ১০,০০০ ফলোয়ার নিতে পারবেন। 
একটা কথা বলে নেওয়া ভাল যে, আপনি যখন আপনার ফেসবুক আইডিকে পেইজে রূপান্তর করবেন। তখন দেখবেন যে পেইজে একটি নতুন টুলস Profile to Page Tools  শো করছে। এই টুলসের মাধ্যমে আপনি আপনার আইডির নতুন কোন বন্ধুকে আপনার রূপান্তর করা পেইজে লাইক এবং ফলোয়ার হিসেবে অ্যাড করতে পারবেন। তার জন্য তাকে ইনভাইট  করতে হবে না।
পেইজটিতে লাইক এবং ফলোয়ার বাড়ানোর জন্য আপনাকে আর যে কাজটি করতে হবে। তা হলো যে বন্ধুগুলোকে আপনি পেইজে অ্যাড করে ফেলেছেন তাদেরকে ফেসবুক আইডি থেকে আনফ্রেন্ড করে দিয়ে, নতুন করে আরও বন্ধু আইডিতে অ্যাড করবেন এবং তাদেরকে এই Profile to Page Tools টুলস এর মাধ্যমে পেইজে এর মধ‌্যে অ্যাড করে নিবেন। এভাবে আপনি যত খুশি তত লাইক এবং ফলোয়ার পেইজে আনতে পারবেন।
[ বিঃ দ্রঃ ১ নং পদ্ধতি নিয়ে কাজ করার সময় কোন ভাবেই পেইজে ভিডিও আপলোড করা যাবে না। এবং কাউকে পেইজের এডমিন বা এডিটর এগুলো দেওয়া যাবে না।
তাহলে Profile to Page Tools টুলসটি চলে যাবে। তাই আপনার ইচ্ছামত পেইজে লাইক এবং ফলোয়ার আনার পর, যাকে ইচ্ছা এডমিন বা এডিটর দিতে পারেন এবং ভিডিও আপলোড দিতে পারেন। তার আগে এই কাজগুলো না করার জন‌্য জন্য আমি বলব ]
২) পেইজ মার্জ করা। 
 
এক্ষেত্রে পেইজ দুইটির নাম একই থাকতে হবে, এবং দুইটি পেইজের তথ‌্যগুলো এক রকমের হতে হবে, তা না হলে হবে না। অর্থাৎ মনে করেন আপনার ৫০০০ করে দুইটি পেইজে মোট ১০,০০০ লাইক ও ফলোয়ার আছে। আপনি চাইলে পেইজ মার্জ পদ্ধতির মাধ‌্যমে একটি পেইজের লাইক এবং ফলোয়ার অপর একটি পেইজে নিতে পারবেন। 
[ বিঃ দ্রঃ পেইজের নাম ভিন্ন কিন্তু আপনি চাচ্ছেন যে পেইজটিকে অপর একটি পেইজের সাথে মার্জ করতে, সেক্ষেত্রে পেইজের নাম এবং তথ‌্য ঐ পেইজের মত করে পরিবর্তন করে নিয়ে পেইজ মার্জ করতে পারেন ]
৩) পেইজের মাধ্যমে বিভিন্ন বড় বড় Group গুলোতে জয়েন হওয়া, এবং পোস্ট করা।
বর্তমানে আমরা দেখি যে, অনেকে পেইজের মাধ্যমে বিভিন্ন Group গুলোতে পোস্ট করে থাকেন। পেইজের মাধ্যমে Group গুলোতে পোস্ট করলে এক্ষেত্রে পোস্ট এর সাথে আপনার পেইজের লাইক বাটন থাকে। অনেকে পোস্টটি ভাল লাগলে পেইজে লাইক দেয়। এভাবেও পেইজে লাইক এবং ফলোয়ার আনা যায়।
 
কমেন্টে আপনার মূল্যবান মতামত জানাতে ভুলবেন না। আশা করি পদ্ধতিগুলো আপনাদের কাজে আসবে। পরবর্তী পোস্ট এর জন‌্য,,, আমাদের সাথেই থাকুন,,, ধন্যবাদ।

অন্যান্য পোস্টসমূহঃ

error: Content is protected !!