Menu Close
facebook page Monetization
ফেসবুক ভিডিওতে বেশি ভিউ পাওয়ার উপায়

ফেসবুক পেজ মনিটাইজঃ

আপনারা অনেকে হয়ত জানেন যে, ফেসবুক পেজ মনিটাইজ করার জন‌্য পেইজের মধ‌্যে ১০,০০০ ফলোয়ার এবং ৩০,০০০ মিনিট ভিডিও ভিউ এর প্রয়োজন হয় এই ৩০,০০০ মিনি ভিডিও ভিউ হওয়ার প্রধান শর্ত হল যে ভিডিওটি সর্বনিম্ন ৩ মিনিটের হতে হবে আর  মিনিটের ভিডিওতে সর্বনিম্ন  মিনিট করে ভিডিও ভিউ হতে হবে।

 

এখন যারা নতুন ফেসবুক পেজ খুলেছেন তাদের পক্ষে ভিডিওতে এত ভিউ আনা সহজ বিষয় নয়। ফলে অত্যান্ত পরিশ্রম করার পরও একজন সাধারণ পেইজ এডমিনকে ফেসবুক পেইজ মোনিটাইজেশন করতে ৫-৬ মাস সময় লেগে যায়। এই সময়টা নতুন ফেজবুক এডমিনদের জন্য খুব হতাশা জনক। তাই আজ জানাবো কি করে খুব কম সময়ে বেশি ফেসবুক ভিডিও ভিউ আনতে পারেন যাতে খুব সহজে ফেসবুক পেজ মনিটাইজ করাতে পারেন।

আর পুরাতন যারা ফেসবুকে ভিডিও আপলোড করার পর চিন্তা করেন যে, ভিডিওতে ভিউ আসছে না কেন। তাদের জন্যেও আজকে ব্লগটি ১০০% কর্যকরী। এটা ফেইক কোন পদ্ধতি না, এটা বলতে পারেন ফেসবুকে লাইভ করার মত একটা পদ্ধতি। যে পদ্ধতিটা ফেসবুক অনেক আগে যুক্ত করেছে। তো বেশি কথা না বলে মূল কথায় আসি।

 

আপনারা অনেকে হয়ত জানেন যে, ফেসবুক পোস্ট করার পদ্ধতির মধ্যে Watch Party নামে একটা অপশন চালু করেছে । আপনি চাইলে আপনার পেইজের ভিডিও গুলো বড় বড় Group এ Watch Party করে ভিডিওতে আপনার কাঙ্খিত ভিউ আনতে পারেন। এই পদ্ধতিটি খুব কার্যকরী একটি পদ্ধতি, এই পদ্ধতির মাধ্যমে আমি আমার একটা পেইজের ভিডিওতে  দিনে ২২,৫০০ মিনিট ভিউ এনেছি। 

 

এই পদ্ধতিতে আপনি যত খুশি তত ভিডিও Watch Party করতে পারবেন। তবে শর্ত হল Watch Party শেষ করার জন্য অর্থাৎ যদি Watch Party আর করতে না চান। সেক্ষেত্রে একটা কাজ অবশ্যই করতে হবে। সেটা হল প্রথমে End Watch Party করতে হবে। তারপর যে Group এ Watch Party করেছিলেন, সে Group এর মধ্যে দেখবেন আপনার Watch Party নিয়ে একটা পোস্ট আছে। 

 

সেই পোস্টটি অবশ্যই Delete করে দিবেন। তা না হলে Watch Party ব্লক খাবেন, যেটা আমি খেয়েছিলাম না বুঝার কারণে। আর আমি বলব যে, সকাল ৮টা থেকে ১১টা, আর রাত ১০টা থেকে ১টা এই ২ সময়ে Watch Party করার জন্য। কারণ, আমি এই ২ সময়ে Watch Party করে পেইজের ভিডিওতে  দিনে ২২,৫০০ মিনিট ভিউ এনেছি। এভাবে আপনারা খুব কম সময়ে পেইজের ভিডিওতে ৩০,০০০ মিনিট ভিউ আনতে পারবেন। এবং এই পদ্ধতি অনুসরণ করে কয়েক দিনের মধ্যে আপনার ফেসবুক পেজ মনিটাইজ করার পর্যাপ্ত ভিউ পেয়ে যাবেন।

 

[ বিঃ দ্রঃ এক্ষেত্রে আপনারা ফেইক আইডিও ব্যবহার করতে পারেন Watch Party করার জন্য। এবং ভাল ফলাফল পাওয়ার জন‌্য]

 

কমেন্টে আপনার মূল্যবান মতামত জানাতে ভুলবেন না। আশা করি ফেসবুক পেজ মনিটাইজ এর এই পদ্ধতিটি আপনাদের কাজে আসবে। পরবর্তী পোস্ট এর জন‌্য,,, আমাদের সাথেই থাকুন,,, ধন্যবাদ।

আরও পড়ুন ফেসবুক পেইজে ১০ হাজারের বেশি লাইক আনার কার্যকরী পদ্ধতি

নতুন নতুন টেক নিউজ পেতে আমাদের ফেসবুকটুইটার পেইজে যুক্ত থাকুন।

অন্যান্য পোস্টসমূহঃ

error: Content is protected !!