Menu Close

গেস্ট ব্লগিং ওয়েবসাইটঃ


যে সকল ওয়েবসাইটে গেস্ট ব্লগিং গ্রহণ করা হয় নিচে তার একটা তালিকা দেওয়া হল। তালিকা থেকে আপনার টপিকের সাথে মিল আছে এমন ওয়েবসাইট বেছে নেবেন এবং গেস্ট ব্লগিং শুরু করার আগে অবশ্যই ব্লগ লেখার নীতিমালা দেখে নেবেন। এছাড়া গেস্ট ব্লগিং এর তালিকায় আপনার ওয়েবসাইটের নামটি যুক্ত করতে আমাদের সাথে যোগাযোগ করেন। তালিকায় নাম যুক্ত করতে অবশ্যই আপনার সাইটের DA (২০+) এবং SS (১০-) হতে হবে।

সাধারণ ওয়েবসাইটঃ ওয়ার্ডপ্রেস বা কোডিং এর মাধ্যমে তৈরি সাইটে ব্লগ লেখার জন্য ব্লগ নীতিমালা (Blog Policy) অনুসরণ করতে হবে। এবং নীতিমালা অনুযায়ী সাইটে লগইন করে ব্লগ লেখতে হবে অথবা ইমেইলের মাধ্যমে ব্লগ লেখে পাঠাতে হবে।

No:Website NameDANicheLanguageBlog Policy
1Article Speak25বাংলা, English, हिन्दी

ব্লগার ওয়েবসাইটঃ ওয়েবসাইটের নামের উপর ক্লিক করলে ওয়েবসাইটের যোগাযোগ পেইজে পৌঁছে যাবেন। এডমিনের সাথে যোগাযোগের প্রয়োজনীয় তথ্য সেখানে অন্তর্ভুক্ত থাকবে। আপনার নাম, জিমেইল, এবং যে সাইটে ব্লগ লেখতে চান সে সাইটের নাম (যেহেতু এক জনের একাধিক ওয়েবসাইট থাকতে পারে) সহ প্রয়োজনীয় সকল তথ্য এডমিনকে পাঠাতে হবে। ৪৮ ঘন্টার মধ্যে আপনার জিমেইলে লেখক হওয়ার জন্য অনুরোধ পাঠানো হবে। অনুরোধ গ্রহণ করলেই আপনি আপনার  কাঙ্ক্ষিত সাইটের লেখক হয়ে যাবেন।

ব্লগার ওয়েবসাইট
No:Website NameDANicheLanguageBlog Policy
1Facebook Profile Covers29বাংলা, English, हिन्दीPolicy
2ArticleSpeak25English
error: Content is protected !!